চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ঢাকা উবারের জন্য পুরস্কৃত বেঞ্চমার্ক

ঢাকায় উবারের জনসংযোগ কার্যক্রম অত্যন্ত দক্ষতার সাথে পরিচালনা করায় কমওয়ার্ড স্বর্ণপদক পেলো বেঞ্চমার্ক পিআর। বাংলাদেশ ব্রান্ড ফোরাম আয়োজিত কমওয়ার্ড ২০১৭-এর নতুন ক্যাটাগরিতে ‘পিআর’-এ স্বর্ণ পদক পায় বেঞ্চমার্ক পিআর। ঢাকায় উবারের সেবা চালুর লক্ষ্যে জনসংযোগ কার্যক্রমের জন্য এ পুরস্কার পেয়েছে প্রতিষ্ঠানটি। এ পুরস্কার প্রাপ্তি প্রমাণ করে সঠিক অংশীদারিত্বের মাধ্যমে কার্যকর ফলাফল অর্জন করা সম্ভব।

গত ১৯ শে আগস্ট শনিবার বাংলাদেশ ব্রান্ড ফোরাম আয়োজিত “ঢাকা তোমার উবার এসেছে” জন্য  কমওয়ার্ড ২০১৭-এর নতুন ক্যাটাগরি ‘পিআর’-এ স্বর্ণ পদকটি প্রদান করা হয়।

২২ নভেম্বর ২০১৬-তে সম্পূর্ণ নতুন ধরনের মিডিয়া কাভারেজের মাধ্যমে উবার ব্রান্ডটির যাত্রা শুরু হয়। জনসংযোগকে নতুনভাবে সংজ্ঞায়িত করে বেঞ্চমার্ক পিআর তার সার্ভিসকে নতুন উচ্চতায় উন্নীত করেছে।

বেঞ্চমার্ক পিআর-এর প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর আশরাফ কায়সার বলেন, “আলোচনা সূচনাকারী একটি প্ল্যাটফর্ম হিসেবে আমরা বিশ্বাস করি যে, অংশীজন, ব্যবসায়ী প্রতিষ্ঠান, মিডিয়া ও নীতি নির্ধারকেরা একই সাথে আলোচনায় অংশগ্রহণ করে একটি সংহত ও আলোকিত সমাজ গঠন করতে পারে।

বেঞ্চমার্ক পিআর গত ১৫ বছর ধরে আলোচনার সঠিক ক্ষেত্র প্রস্তুত করতে কাজ করে যাচ্ছে। ক্রমবর্ধনশীল অর্থনীতির প্রেক্ষাপটে প্রতিষ্ঠানটি বিশ্বাসযোগ্য পরামর্শক এবং সৃজনশীলতা ও যোগযোগ সৃষ্টির মাধ্যম হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে । বেঞ্চমার্ক গ্রুপের একটি সমন্বিত যোগাযোগের প্ল্যাটফর্ম হিসেবে বেঞ্চমার্ক পিআর আঞ্চলিক ও আন্তর্জাতিক পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠানকে যোগাযোগ সৃষ্টির কৌশলগত সমাধান প্রদান করে আসছে।