চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘ডিয়ার জিন্দেগি’র ছেঁটে ফেলা দৃশ্য দেখতে পাচ্ছেন দর্শক

সামাজিক মাধ্যমগুলোতে ‘ডিয়ার জিন্দেগি’ ছবির অপ্রকাশিত দৃশ্যগুলো এখন বেশ আলোচিত। আর তাই ছবিটির অপ্রকাশিত আরও কিছু দৃশ্য প্রকাশ করা হয়েছে। জানা গেছে, এখন পর্যন্ত ছবিটির চারটি বাদ দেওয়া দৃশ্য প্রকাশ করেছে ‘ডিয়ার জিন্দেগি টিম’। প্রতিটি দৃশ্যেই আলিয়া ভাট অভিনীত চরিত্র কিয়ারাকে দেখা গেছে জীবনের জটিল মুহুর্তগুলো মোকাবেলা করতে। সম্প্রতি প্রকাশ হওয়া দৃশ্যে কোনাল কাপুরকেও দেখা গেছে, ছবিতে তার চরিত্রের নাম রঘুভেন্দ্র।

‘ডিয়ার জিন্দেগ’ ছবিতে কিয়ারার প্রতি দূর্বল রঘুভেন্দ্র। কাহিনির এক পর্যায়ে কথা কাটাকাটি হয় তাদের। সম্প্রতি প্রকাশিত ভিডিওর শিরোনাম ‘আই অ্যাম স্যরি’। ভিডিও ক্লিপটিতে দেখানো হয়, রঘুভেন্দ্র ক্ষমা চাচ্ছে কিয়ারার কাছে। রঘুভেন্দ্র জানায়, সে তার প্রাক্তণ প্রেমিকার সাথে সম্পর্ক ভেঙ্গে দিয়েছে।

‘ডিয়ার জিন্দেগি’ ছবির অপ্রকাশিত দৃশ্য

সামাজিক মাধ্যমগুলোতে এই দৃশ্য নিয়ে আলোচনা হচ্ছে যে, দৃশ্যটি ছবিতে থাকলে কাহিনির শেষটা অন্যরকম হতে পারতো। আলিয়ার সাথে রঘুভেন্দ্রর সম্পর্ক পুনরায় ঠিক হওয়ার সম্ভাবনা থেকে যেত।

গৌরি খান, করণ জোহর এবং গৌরি সিন্ধে প্রযোজিত ‘ডিয়ার জিন্দেগি’ ছবিটি মুক্তি পেয়েছে গত বছর ২৫ নভেম্বর। ছবির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন প্রযোজক গৌরি সিন্ধে। ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান, আলিয়া ভাট, কুনাল কাপুর, সিদ্ধার্থ শুক্লা, আংগাদ বেদী এবং আরও অনেকে।

অপ্রকাশিত দৃশ্যটির ইউটিউব লিঙ্ক-