চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

টাঙ্গাইলে ‘গণপিটুনি’তে কথিত দুই ডাকাত নিহত

টাঙ্গাইলের মির্জাপুরের আলাদা তিনটি গ্রামের ৫টি বাড়িতে গণডাকাতির সময় জনতার গণপিটুনিতে দুই ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১জন। নিহতরা হলেন, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার কোলা গ্রামের নারায়ন চন্দ্র দাসের ছেলে কমল দাস (৫৩) এবং পাকুল্যা গ্রামের শরিফুল ইসলাম (৫৬)।

এ ঘটনায় আহত শৈলজানা গ্রামের নুর ইসলামের ছেলে নেক মাহমুদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, বুধবার ভোররাতে উপজেলার জামুর্কি ইউনিয়নের আগধল্যা গ্রামের দেওয়ান দুলাল, কাটরা গ্রামের রিয়াজ মিয়া, আবু তালেব ও উফুলকী গ্রামের আজাহার আলী এবং রবির বাড়িতে গণ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও কয়েক লাখ টাকার মালামাল লুটে নেয়।

পরে আগধল্যা গ্রামের দুলাল দেওয়ানের বাড়িতে ডাকাতির সময় স্থানীয় লোকজন টের পেয়ে বাড়ির চারপাশ ঘিরে ফেলে। এ সময় ডাকাত দলের সদস্যরা গুলি ছুড়তে থাকে। পরে স্থানীয় এলাকাবাসী জীবন বাজি রেখে তিন ডাকাতকে ধরে ফেলে।

এসময় অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তিন ডাকাতকে এলাকাবাসী গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন ডাকাতকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১১টায় দুই ডাকাত মারা যায়। ঘটনাস্থল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।