চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জামায়াত আমীরের বাড়ি থেকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৫

কক্সবাজারের মহেশখালি উপজেলা জামায়াতের আমীর জাকেরের বাড়ি থেকে বেশ কয়েকটি মামলার পলাতক ৫ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৪ টি এলজি , ২ টি ৫ ফুট লম্বা কিরিচ, সাড়ে ৩ ফুট লম্বা ৬ টি কিরিচ ও ৬টি কার্তুজ উদ্ধার করা হয়।

সোমবার দিবাগত গভীর রাতে শাপালপুর ইউনিয়নের মুকবেকীর গোদারপাড়ায় উপজেলা আমীরের বাড়িতে গোপন বৈঠককালে পুলিশ এসব উদ্ধার করে।

আটকরা হলেন, উপজেলা আমীরের ছোট ভাই আশরাফ হোসাইন টিপু প্রকাশ সাদ্দাম (২৩), শাপলাপুর ইউনিয়ন জামায়াতের আমীর মো. হানিফ (২১), উপজেলা জামায়াতের সাবেক সাধারন সম্পাদক শফিউল আলম (৩৫), ৩টি নাশকতা মামলার আসামী মৃত এজলাস মিয়ার ছেলে মো. শহিদুল্লাহ (৪০) এবং নুর মোহাম্মদের ছেলে আতাউর রহমান (২৬) । তারা সকলেই শাপলাপুর ইউপির মুকবেকীর বাসিন্দা।

পুলিশের একটি সূত্র চ্যানেল আই অনলাইনকে জানায়, শাপলাপুর ইউপির প্রধান ঈদ জামাতের আগে উপজেলা আমীরের ছোট ভাই সাদ্দাম ও জামায়াতের একদল সক্রিয় সদস্য ঈদগাহ মাঠে প্রকাশ্যে অস্ত্র নিয়ে লোকজনকে ধাওয়া করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে গোপন বৈঠককালে তাদেরকে অস্ত্রসহ গেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র ও ঈদের জামাতে নাশকতার দায়ে মামলা করা হচ্ছে।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ চ্যানেল আই অনলাইনকে বলেন, গ্রেপ্তার হওয়া প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদেরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।