চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

জলিলপুত্র আবরারের উদ্দেশ্যে অপু বিশ্বাস

চলতি বছরের এপ্রিলে আব্রাম খান জয়কে নিয়ে প্রথমবার মিডিয়ার সামনে এসে চমকে দেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছেলের জন্মের প্রায় সাত মাস পরে এসে সবাইকে পরিচয় করিয়ে দেন শাকিবের ছেলে বলে! শোবিজ অঙ্গনের মানুষেরা তখন অপু ও তার সন্তানকে শুভ কামনা জানিয়েছেন। এরমধ্যে ছিলেন চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষাও। তবে এবার অনন্ত-বর্ষা জুটির দ্বিতীয় সন্তান জন্মের খবরে যেন সেই কৃতজ্ঞতাবোধ শোধের সুযোগ পেলেন অপু বিশ্বাস!

হ্যাঁ। সম্প্রতি দ্বিতীয় সন্তানের বাবা-মা হলেন অনন্ত জলিল ও বর্ষা। আর এমন খবরে রিয়েল লাইফের এই জুটিকে শুভেচ্ছা জানাচ্ছেন সিনেমা অঙ্গনের মানুষেরা। সম্প্রতি শুভ কামনা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অপু। সেখানে তিনি জলিলপুত্র আবরারকে উদ্দেশ্যে করে লিখেন, অনেক অনেক দোয়া ‘আবরার ইবনে জলিল’ তোমার জন্য। বাবা-মায়ের যোগ্য সন্তান হয়ে তাদের স্বপ্ন পূরন করো। মানুষের ভালবাসায় বেঁচে থাকো হাজার বছর।

প্রসঙ্গত, প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের নতুন ছবি ‘দ্য স্পাই’য়ে অভিনয় করার কথা ছিল অপু বিশ্বাসের। এই ছবির উদ্দেশ্যে অপু বিশ্বাস বেশ কয়েকবার দেখাও করেন অনন্ত-বর্ষা জুটির সঙ্গে। তবে হঠাৎ করে অনন্ত জলিল ধর্মকর্ম শুরু করায় ‘দ্য স্পাই’ নিয়ে গত কয়েক মাস ধরে কোনো কথা বলেননি।