চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঘরে ফিরছেন প্রিয়াঙ্কা

মুম্বাই ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন টিভি সিরিয়াল ‘কোয়ানটিকো’র দ্বিতীয় সেশনের কাজ শেষ। আর তাই বাসায় ফিরতে পেরেছেন। তবে এ ফেরাকে ঠিক ঘরে ফেরা না বলাই ভালো। কারণ মুম্বাই এসেও বেশ ব্যস্ত সময় কাটাবেন এই বলিউড তারকা। যতদূর জানা গেছে, বেশ কিছু কাজ হাতে নিয়েই ফিরছেন তিনি। এর মধ্যে অনিরুদ্ধ রায়ের একটি ছবিতে কাজ করার ব্যাপারে চূড়ান্ত আলোচনা হওয়ার কথা আছে।

তার মানে বলিউডের নতুন আরও একটি ছবিতে কাজ করার পথে এগুচ্ছেন তিনি। তবে এখনো নাম জানা যায়নি ছবিটির। পরিচালক অনিরুদ্ধ রায়। বাংলা ভাষায় ‘অনুরণন’ ও ‘অন্তহীন’ নামের দুটো ছবি পরিচালনা করে এরই মধ্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

অমিতাভ বচ্চনের ‘পিংক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় অনিরুদ্ধের। প্রিয়াঙ্কাকে সঙ্গে নিয়ে আরেকটু নতুন কিছু করতে চান তিনি।

সব কিছু চূড়ান্ত হলে এ বছর মাঝামাঝি সময়ে শুরু হবে ছবির কাজ। শুটিং হবে মুম্বাই, গোয়া আর কলকাতায়। ২০১৮ সালের একেবারে প্রথম দিকে মুক্তি দেওয়ার লক্ষ্যেই কাজ হবে ছবির। প্রযোজক অজয় কাপুর ও স্যাম ফার্নান্ডেজ। এদিকে প্রিয়াঙ্কার বহুল প্রতীক্ষিত হলিউড সিনেমা ‘বেওয়াচ’ মুক্তি পাচ্ছে মে মাসে। টাইমস অব ইন্ডিয়া।