চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্রিস প্র্যাটের নতুন আভাস!

বড় ধরনের চমক নিয়ে আসছে ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ছবির নতুন সিক্যুয়াল। গতানুগতিক ধারায় না এগিয়ে খানিকটা অপ্রত্যাশিত মনে হতে পারে এবারের ছবির গল্প। এমনটি আভাস দিয়েছেন অভিনেতা ক্রিস প্র্যাট।

জুরাসিক ওয়ার্ল্ডে অভিনয় করেই নিজেকে চিনিয়েছিলেন ৩৭ বছর বয়সী এ অভিনেতা। নতুন সিক্যুয়াল হাজির হচ্ছে অল্প দিনের মধ্যেই। আর সেখানে আবেগের পাশাপাশি আছে লোমহর্ষক ব্যাপার–স্যাপার। এ বছর ফেব্রুয়ারিতে ‘জুরাসিক ওয়ার্ল্ড টু’ ছবির কাজ শুরু হয়। ছবিটি পরিচালনা করছেন জুয়ান অ্যান্টনিও বেয়োনা।

প্র্যাট জানিয়েছেন, ছবির গল্প যে পথে এগিয়েছে, দর্শক তা চিন্তাও করতে পারেনি। আগের পর্বগুলোতে দেখা গেছে অজানা এক দ্বীপে ডাইনোসরদের নিয়ে গবেষণার কাহিনী।ডাইনোসরদের তাড়া করার চেনা দৃশ্য পাল্টাতে চলেছে আগামী ছবিতে। বরং ডাইনোসরের ক্লোনিংয়ের ওপর গুরুত্ব দিয়ে আরও কয়েক ধরনের শংকর প্রজাতির ডাইনোসর নিয়ে আসা হবে সিক্যুয়ালে। যেমন ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ছবিতে ছিল ইন্ডোমিনাস রেক্স। ডাইনোসরদের দুনিয়াকে শুধু থিম পার্কের বিনোদনে আটকে না রেখে আরও বিজ্ঞাননির্ভর করে তোলা হবে এবারের পর্বে। ছবিটি ২০১৮ সালের ২২ জুন মুক্তির সম্ভাবনা আছে। টাইমস অব ইন্ডিয়া