চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

এসেছে শাকিব আর অপুর ‘রাজনীতির’ টিজার

‘আমি একটা আইটি সলিউশন ফার্ম খুলেছি। যেখানে আমার দেশে এত মেধা এত সম্ভাবনা, সেখানে উন্নত বিশ্বের সেকেন্ড ক্লাস সিটিজেন হয়ে বেঁচে থাকার কোনো মানেই দেখি না। তাহলে সেদিন আর বেশি দূরে না, যেদিন বাংলাদেশের নাম উন্নত বিশ্বের প্রথম সারিতে উচ্চারিত হবে।’ চিত্রনায়ক শাকিব খানের সংলাপ। ছবির নাম ‘রাজনীতি’। টিজারের শুরুতেই এই সংলাপ দিয়ে দর্শকদের চমকে দেন তিনি। যদিও পরের ঘটনা অন্য রকম।

আজ সোমবার সন্ধ্যায় এসেছে শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলনা অভিনীত ঈদের ছবি ‘রাজনীতি’র টিজার। সনি ডিএডিসি ইউটিউবে অবমুক্ত করেছে ১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারটি।

ঢাকা ক্লাবে ২৪ মে সাংবাদিকদের মুখামুখি হন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেদিন তিনি বললেন, ‘অনেক দিন পর আপনাদের কাছে এসেছি নতুন ছবি নিয়ে। আমি নিয়মিত কাজ করতে চাই। আমাকে সহযোগিতা করুন।’

জানালেন, এবার ঈদেই মুক্তি পাচ্ছে ‘রাজনীতি’। ছবির আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয় সেদিন থেকে। ‘রাজনীতি’ ছবির অডিও গান বিশ্বব্যাপী পরিবেশানার দায়িত্ব দেওয়া হয়েছে সনি ডিএডিসিকে। আর ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে অ্যারো মোশন আর্টস।

‘রাজনীতি’ ছবিতে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন । আরও আছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ। ছবিটি শুটিং হয়েছে বছর দেড়েক আগে।

‘রাজনীতি’র টিজার :