চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

একই ফ্যাক্স নম্বর থেকে আওয়ামী লীগ-বিএনপির দুই সংগঠনের আমন্ত্রণ

রাজনীতির মাঠে তুমুল বিরোধিতা দেখা গেলেও আওয়ামী লীগ ও বিএনপির তৃণমূল পর্যায়ে প্রকাশ্য-অপ্রকাশ্য মিল কিছু চোখে পড়ে। এমনকি অঙ্গসংগঠনগুলোরও নামকরণ করা হয় একটির সঙ্গে আরেকটির মিল রেখেই। এবার কার্যালয়ের দূরত্ব ঘুচিয়ে একই ফ্যাক্স নম্বর থেকে গণমাধ্যমকে আমন্ত্রণ জানালো এরকমই দু’টি সংগঠন।

২৯ নভেম্বর পৃথক দু’টি অনুষ্ঠানের জন্য একই ফ্যাক্স নম্বর থেকে গণমাধ্যমে আমন্ত্রণপত্র পাঠিয়েছে আওয়ামীপন্থী বাংলাদেশ স্বাধীনতা পরিষদ ও বিএনপিপন্থী স্বাধীনতা ফোরাম। স্বাধীনতা ফোরামের কার্যালয় রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেটে এবং বাংলাদেশ স্বাধীনতা পরিষদের কার্যালয় গুলিস্তানের খদ্দর মার্কেটের ৫ম তলায়।

অথচ ‘কম্পিউটার স্পেস’ নামের একটি দোকানের একই ফ্যাক্স নম্বর থেকে একই সময়ে গণমাধ্যমকে আমন্ত্রণ জানিয়েছে দু’টি সংগঠনের কেন্দ্রীয় কমিটি!

০০৮৮০২ ৯৫৫৩৮৭৫ নম্বরের ফ্যাক্স বার্তায় বিকাল ৫টা ৪২ মিনিটে গণমাধ্যমকে জানানো হয়, ২৯ নভেম্বর সকাল ১০ টা ৩০ মিনিটে “বিশ্বের সৎ ও কর্মঠতার শীর্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা” শীর্ষক আলোচনা সভা করবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ।

একই নম্বর থেকে ৫টা ৪৩ মিনিটে স্বাধীনতা ফোরামের পাঠানো ফ্যাক্সে জানানো হয়, ২৯ নভেম্বর সকাল ১১ টায় “দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় প্রতি সপ্তাহে হাজিরার নামে হয়রানি বন্ধ কর” শীর্ষক একটি মানববন্ধনের আয়োজন করা হয়েছে।