চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রাজনীতি বিষয়ে সাংবাদিকদের যা বললেন সোহেল তাজ

দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমদের ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেছেন, এই মুহূর্তে রাজনীতি নয়, আমি আমার মায়ের নামে করা মা ও শিশু হাসপাতাল বাস্তবায়নের জন্য এসেছি।

তিনি বলেন, আমার একটি মাত্র চাহিদা নতুন প্রজন্ম যেন মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সেই অনুযায়ী বাংলাদেশ এবং দেশের মানুষের জন্য কিছু করতে পারি। নীতি ও আর্দশ যেন বুকে ধারন করে প্রত্যেকটা পদক্ষেপ নিতে পারি।

তিনি সোমবার দুপুরে গাজীপুরের কাপাসিয়ার দরদরিয়ায় তার নিজ গ্রামে সৈয়দা তাজ উদ্দীন মা ও শিশু কার্ড বিতরণী ও স্মার্ট এমসিএইচ সার্ভিস ম্যানেজমেন্ট সফটওয়্যার এর উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন।

জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক লাজু শামসাদ হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ।

বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারওয়ার,পরিচালক একেএম মাহবুবুর রহমান জোয়দ্দার,পরিচালক ডাঃ মো: সরিফ প্রমুখ বক্তব্য রাখেন। পরে গর্ভবতী মায়েদের মধ্যে মা ও শিশু স্বাস্থ্য কার্ড বিতরন এবং স্মার্ট এমসিএইচ সার্ভিস ম্যানেজমেন্ট সফটওয়্যার এর শুভ উদ্বোধন করেন।