চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আবারও শুটিং সেটে গোলমাল!

আগেই জানা ছিল, আবার একটা গোলমাল বাঁধতে যাচ্ছে বলিউডে। আবার আসছে অজয় দেবগনের ‘গোলমাল’। তৃতীয় এ কিস্তির নাম ‘গোলমাল অ্যাগেইন’। কিন্তু পরিচালক রোহিত শেঠির ‘গোলমাল’ ছবির এই নতুন সিক্যুয়াল পর্দায় আসার আগেই আরেকটা ছোটখাটো গন্ডগোল বাঁধিয়ে ফেললেন দলের সবাই। ঘটনাটা তাহলে খুলেই বলা যাক। ‘গোলমাল’ টিমের সবাই এখন বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন সমুদ্র নগরী গোয়াতে। সেখানেই শুটিং হচ্ছে ছবিটির।

কিন্তু হুট করে সবাই মিলে শুরু করে দিলেন পরিণীতি চোপড়ার ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবির প্রচারণা। এমনিতেই পরিণীতি নিজেও ছবিটির প্রচারণা নিয়ে দারুণ ব্যস্ততার পরও যোগ দিয়েছেন ‘গোলমাল অ্যাগেইন’ ছবির শুটিংয়ে। আর তাই বুঝি সবাই মিলে যোগ দিলেন ‘মেরি পেয়ারি বিন্দু’র সেই বিন্দুর সঙ্গেই! এক ছবির কাজ করতে গিয়ে আরেক ছবির প্রচারণা তাই ভালোই হলো। আর এ কাজে বেশি অবাক পরিণীতি চোপড়া নিজেই।

অজয় দেবগনও আর একা থাকতে পারলেন না। সব ফেলে তিনিও যোগ দিলেন প্রচারণার দলে। আর তা দেখে পরিণতি হাসি থামাতেই পারলেন না।

আবার দম ফাটা হাসি নিয়ে আসছে ‘গোলমাল অ্যাগেইন’ ছবিটি। এতে প্রধান চরিত্রে যথারীতি অজয় দেবগন। সঙ্গে আছেন আরশাদ ওয়ারসি, তুষার কাপুর, কুনাল খেমু, শ্রেয়াস তালপান্ডে, জনি লিভার। ছবিটি এ বছর অক্টোম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস।