চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আফসানা’র ঘাতকদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মেধাবী ছাত্রী আফসানা ফেরদৌসীর ঘাতকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে তার শিক্ষা প্রতিষ্ঠান সাইক ইনিষ্টিটিউট অব এন্ড টেকনোলজির শিক্ষক-শিক্ষার্থীরা।

মিরপুর শেওড়াপাড়াস্থ সাইক ক্যাম্পাসের সামনে প্রতিষ্ঠানটির শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা মানববন্ধন করে। মানববন্ধন থেকে নৃশংস হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ধিক্কার জানানো হয়।

এসময় মানববন্ধনে উপস্থিতরা বলেন: আফসানার মতো মেধাবী ছাত্রীকে কেনো আজ জীবন দিতে হলো। আমরা দ্রুত হত্যাকারীদের গ্রেফতার এবং শাস্তি দাবি করি।

উল্লেখ্য, গত ১৩ আগস্ট আফসানাকে হত্যারপর তার লাশ ঢাকা মেডিকেল কলেজের ইমার্জেন্সিতে ফেলে যায় দুই যুবক। ঘটনাটি সংবাদ মাধ্যমে আসার পর থেকেই অপরাধীদের গ্রেফতার ও বিচারে দাবিতে সোচ্চার হয় সাধারণ মানুষ। ইতিমধ্যে ঢাকাসহ ঢাকার বাইরেও বিভিন্ন জায়গায় অপরাধীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনের মতো শান্তিপূর্ণ কর্মসূচি পালিত হয়েছে।

তবে হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্ত তেঁজগাও কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। পরিবারের অভিযোগ: সমঝোতার জন্য বিভিন্ন মোবাইল নাম্বার থেকে ফোন করে তাদের চাপ দেওয়া হচ্ছে।