চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

অস্কারে প্রেজেন্টার হিসেবে কারা থাকছেন?

মার্চের ৪ তারিখ আয়োজিত হবে বহু প্রতীক্ষিত অস্কার। এই উৎসবকে ঘিরে থাকে নানা কৌতূহল। বিশেষ করে প্রেজেন্টার হিসেবে কারা থাকছেন, তা নিয়ে থাকে বাড়তি আগ্রহ। শুক্রবার জানিয়ে দেয়া হয়েছে এবারের অস্কারের প্রথম রাউন্ডের প্রেজেন্টারদের নাম।

৯০ তম অস্কারের প্রথম রাউন্ডের প্রেজেন্টার হিসেবে থাকছেন ‘ব্ল্যাক প্যানথার’ স্টার চাডউইক বোসম্যান, ‘গার্লস স্ট্রিপ ব্রেক আউট’ স্টার টিফানি হাদ্দিস, ‘লেডি বার্ড’ এর পরিচালক গ্রেটা গারউইগ এবং ‘দ্য বিগ সিক’ এর কো-রাইটার এবং অভিনেতা কুমাইল নানজিয়ানি। থাকছেন জেনিফার টোড এবং মাইকেল ডি লুকা সে লরা ডার্ন, টম হল্যান্ড, মারগট রবি, জেনেফার গার্নার এবং ড্যানিয়েলা ভেগা। তাদের সাথে আরও থাকবেন গত বছরের অস্কার জয়ী ভায়োলা ডেভির, মাহেরশালা আলি এবং এমা স্টোন।

‘দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সাইন্সেস’ তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট করেছে। সেখানে তারা প্রথম বারজন অস্কার প্রেজেন্টারের নামসহ তারিখ ঘোষণা করেছে।

৪ মার্চের এই অনুষ্ঠানটি হোস্ট করবেন জিমি কিমেল। এবিসিতে শোটি লাইভ ব্রডকাস্ট করা হবে। অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে লস অ্যাঞ্জেলস-এ। ইন্ডিয়ান এক্সপ্রেস