সৈয়দ ইশতিয়াক রেজাকে সভাপতি এবং শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহকে সাধারণ সম্পাদক করে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকা (বিজেএফডি)’র কার্যনিবাহী কমিটি গঠিত হয়েছে।

একাত্তর টিভির পরিচালক (বার্তা) হিসেবে দায়িত্ব পালন করছেন সৈয়দ ইশতিয়াক রেজা এবং শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ মাছরাঙ্গা টিভির বার্তা সম্পাদক।

শুক্রবার সকালে ঢাকা রির্পোটার্স ইউনিটিতে আয়োজিত সাধারণ সভায় আগামী এক বছরের জন্য বিজেএফডি‘র কমিটি গঠন করা হয়।

১৯ সদস্য বিশিষ্ট কমিটির সিনিয়র সহসভাপতি ও সহসভাপতি হলেন আমাদের অর্থনীতির বার্তা সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ এবং মানবজমিনের যুগ্ম সম্পাদক শামীমুল হক।

কমিটির যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান উজ্জল (প্রধান প্রতিবেদক, জাগো নিউজ), সাংগঠনিক সম্পাদক হাসান আজাদ (স্পেশাল করেসপন্ডেন্ট, সারাবাংলা.নেট), অর্থ সম্পাদক গোলাম সামদানী (স্পেশাল করেসপন্ডেন্ট, সারাবাংলা.নেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক দীপক আচার্য (বিশেষ প্রতিনিধি, দ্য ইন্ডিপেন্ডেন্ট)।

বিজেএফডি‘র কার্যনিবাহী কমিটির সদস্যরা হলেন: দফতর সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন (আলোকিত বাংলাদেশ), নারী বিষয়ক সম্পাদক দিনার সুলতানা (বিটিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম.এ. বাকী (ক্রীড়া সম্পাদক, আমার সংবাদ)।

এছাড়াও বিজেএফডি’র কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন, জাকারিয়া কাজল, সৈয়দ আবদাল আহমেদ, কাজী ইমরুল করীর সুমন, আতিকুর রহমান, ফারহানা মিলি, সেবিকা দেবনাথ, সাজিদা ইসলাম পারুল, সোহরাব শান্ত।

উল্লেখ্য ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ব্রাহ্মণবাড়িয়া জেলার সাংবাদিকদের নিয়ে এই ফোরাম গঠিত হয়েছে।