বল পায়ে গোল পাচ্ছেন না লা লিগায়। নিজের সঙ্গে দল রিয়াল মাদ্রিদের অবস্থাও তথৈবচ। চারিদিক থেকে ধেয়ে আসছে সমালোচনার ঝড়। ২০২১ সালের পর আর রিয়ালে না থাকার সিদ্ধান্তটা তাই আগেই জানিয়ে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

পর্তুগিজ তারকার কিন্তু এমন সিদ্ধান্তের মাঝেও আরেক বোমা ফাটিয়েছে স্প্যানিশ টিভি অনুষ্ঠান এল চিরিংগুইতা। অনুষ্ঠানের সঞ্চালক ডি জোগানেসের দাবি, চলতি মৌসুম শেষেই লস ব্লাঙ্কোসদের সঙ্গে সম্পর্কের ইতি টানছেন সিআর সেভেন!

কর ফাঁকির মামলায় ত্যক্তবিরক্ত হয়ে গত মৌসুম শেষেও রিয়াল ছাড়তে চেয়েছিলেন রোনালদো। তবে এবারের দল ছাড়ার কারণটা ভিন্ন। নবায়নের জন্য রিয়াল প্রস্তাবিত নতুন চুক্তি প্রস্তাব পছন্দ না হওয়াতেই এমন সিদ্ধান্ত পাঁচবারের বিশ্বসেরা ফুটবলারের।

লস ব্লাঙ্কোসদের নতুন চুক্তির শর্ততেও ভীষণ খেপেছেন রোনালদো। তাই মৌসুম শেষে তাকে যেন দল ছেড়ে যেতে দেওয়া হয়, ক্লাব সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজকে এমনটাই অনুরোধ করেছেন রোনালদো বলে জানাচ্ছে এল চিরিংগুইতা।

এর সঙ্গে নেইমার এবং হ্যারি কেনকে দলে টানা নিয়ে রিয়ালকে ঘিরে গুঞ্জনটা নাকি ভাল চোখে দেখছেন না পর্তুগিজ অধিনায়ক। তারকা ইমেজে ভাটা পড়তে পারে এমন শঙ্কায় রোনালদো কেনকে রিয়াল শিবিরে চান না বলেও চাউর একাধিক স্প্যানিশ সংবাদমাধ্যমে।

সবকিছু মিলিয়ে মাদ্রিদে দিনকাল খুব একটা ভাল কাটছে না রোনালদোর। চলতি লা লিগায় এখন পর্যন্ত করতে পেরেছেন কেবল মাত্র এক গোল। পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকলেও প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে রিয়াল। দুইয়ে দুইয়ে চার মিলিয়ে রোনালদো মাদ্রিদ ছাড়লে হয়তো অবাক হবে না রিয়ালও!