চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

এবার হবে ভর্তা তৈরির প্রতিযোগিতা

রসনা বিলাসী হিসেবে বাঙালি জাতির সুনাম আছে! খাবারের টেবিলে শুরুর মেন্যুতে থাকে ভর্তা। ভর্তা দিয়েই শুরু হয় রসনা বিলাস। আর তাই ভর্তা নিয়ে এবার শুরু হচ্ছে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা।

এসিআই ফুডস লি.–এর সৌজন্যে ইমপ্রেস টেলিফিল্ম লি.–এর বিনোদন পাক্ষিক ‘আনন্দ আলো’ এই ভর্তা তৈরির প্রতিযোগিতার আয়োজন করছে। প্রতিযোগিতায় মূল বিচারক হিসাবে থাকছেন রন্ধনশিল্পী কেকা ফেরদৌসি, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন এবং শিশু সাহিত্যিক আমীরুল ইসলাম।

এ উপলক্ষে আজ শনিবার বিকালে চ্যানেল আইর ছাদ বারান্দায় সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এখানে ‘আনন্দ আলো’র সম্পাদক রেজানুর রহমান জানান, ‘এসিআই পিওর সরিষার তেল–আনন্দ আলো জাতীয় ভর্তা প্রতিযোগিতা’ আয়োজনে বাংলাদেশের যে কেউ অংশ নিতে পারবে। ১০ এপ্রিলের মধ্যে অনলাইন অথবা ডাকযোগে এই প্রতিযোগিতায় অংশ নেওয়া যাবে।

১৪ এপ্রিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে  নাম তালিকাভুক্ত প্রতিযোগীদের ভর্তার প্রাথমিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেখান থেকে ১২ জন প্রতিযোগীকে চূড়ান্ত প্রতিযোগিতার জন্য বাছাই করা হবে। ২২ এপ্রিল ১২ জনকে নিয়ে চ্যানেল আইয়ের ছাদ বারান্দায় প্রতিযোগিতার গালা রাউন্ড অনুষ্ঠিত হবে। সেরা তিনজনকে পুরস্কার দেওয়া হবে।

আগ্রহীদের ১০ এপ্রিলের মধ্যে তিনটি রেসিপি পাঠাতে বলা হয়েছে facebook.com/aci.pureepices facebook.com/anandaAloMagazine ঠিকানায়।

ছবি : রণ মাহমুদ